পুলিশের নতুন মুখপাত্র এআইজি কামরুজ্জামান

0
15

বাংলাদেশ পুলিশের নতুন মুখপাত্র হিসেবে পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. কামরুজ্জামানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার (৬ সেপ্টেম্বর) আইজিপি ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়। এর আগে তিনি সদর দপ্তরে মাল্টিমিডিয়া অ্যান্ড পাবলিসিটি বিভাগে দায়িত্ব পালন করে আসছিলেন।

অফিস আদেশে বলা হয়, পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত মাল্টিমিডিয়া অ্যান্ড পাবলিসিটি বিভাগের এআইজি মো. কামরুজ্জামান মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এআইজি হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।

পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এআইজি বাংলাদেশ পুলিশের মুখপাত্রের দায়িত্ব পালন করে থাকেন। পুলিশ মুখপাত্রের নতুন দায়িত্ব পাওয়া মো. কামরুজ্জামান এর আগে র‌্যাব সদর দপ্তরে লিগ্যাল অ্যান্ড মিডিয়া শাখায় সহকারী পরিচালক এবং ফরিদপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন। পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ার পর থেকে পুলিশ সদর দপ্তরে মাল্টিমিডিয়া অ্যান্ড পাবলিসিটি বিভাগ সামলে আসছিলেন তিনি।

এদিকে, একই আদেশে এআইজি (মুখপাত্র) হিসেবে দায়িত্ব পালন করে আসা সহকারী মহাপরিদর্শক মো. সোহেল রানাকে পুলিশের ইন্সপেকশন-২ শাখায় এআইজি হিসেবে বদলি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here