পুজোর পর ‘অসুর’এর বেশে আসছেন জিৎ

0
78

দুর্গাপুজো কাটিয়ে শরতের পর শীতে বাঙালি মেতে উঠবে ‘অসুর’ নিয়ে।
শরৎকালে বাঙালি মেতে ওঠে তাঁদের প্রিয় দুর্গোৎসবে। দুর্গাপুজো কাটিয়ে শরতের রেশ কাটতে না কাটতেই শীতে বাঙালি মেতে উঠতে চলেছে ‘অসুর’ নিয়ে। সৌজন্যে টলিউড তারকা জিৎ। পরিচালক পাভেলের হাত ধরে অসুরের বেশে হাজির হচ্ছেন তিনি।রবিবারই অসুরের ফার্স্ট লুকে ধরা দিয়েছেন জিৎ। যেখানে ধুনিচি হাতে ধরা দিয়েছেন অভিনেতা। ‘অসুর’ এর ফার্স্ট লুকে মুগ্ধ সিনেমাপ্রমী দর্শকরা। বলিষ্ঠ চেহারা, লম্বা চুল, জিৎ-এর চোখে মুখে ক্রোধের ছাপ স্পষ্ট।পাভেল পরিচালিত এই ছবিতে জিৎ ছাড়াও দেখা যাবে নুসরত জাহান ও আবির চট্টোপাধ্যায়কে। আর বিয়ের পর এটাই হতে চলেছে নুসরতের প্রথম ছবি।
প্রসঙ্গত, ‘বাবার নাম গান্ধীজী’, ‘রসগোল্লা’র পর এটিই পরিচালক পাভেলের তৃতীয় ছবি হতে চলেছে। তাঁর তৈরি ‘রসগোল্লা’ মুগ্ধ করেছে সিনেমাপ্রেমীদের। তাই তৃতীয় ছবির কথা প্রকাশ্যে আসতেই একটা ভালো কিছু পাওয়ার আশা করছেন দর্শকরা। অন্যদিকে, শেষবার জিৎকে সম্প্রতি দেখা গেছে ‘প্যান্থার’ ছবিতে।

‘অসুর’ নিয়ে পরিচালক পাভেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ”অসুরকে আমরা যেভাবে দেখি এই ছবিতে দর্শকদের অসুর সম্পর্কে ভাবনাটাই বদলে যাবে। অসুর মানেই অশুভ নয়। এখানে অসুর মানে অসীম শক্তিধর। এটি তিন বন্ধুর গল্প, ত্রিকোণ প্রেমের গল্প। এখানে নুসরতের চরিত্রের নাম অদিতি, জিৎ এর চরিত্রের নাম কিরণ মান্ডী, আর আবিরের চরিত্রের নাম বোধিসত্ত্ব। আর এই ছবিটি একজন শিল্পীর জীবন নিয়ে। আর এই ছবিটির মাধ্যমেই আমি খ্যাতনামা ভাস্কর রামকিঙ্কর বেইজ-কে শ্রদ্ধা জানাতে চলেছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here