সিংড়ার নিখোঁজ কাউন্সিলর প্রার্থী হাসান ৩৬ ঘণ্টা পর ফিরে এলেন

0
62

নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. হাসান আহম্মেদ ৩৬ ঘণ্টা নিখোঁজ থাকার পর গতকাল শুক্রবার রাত ১১টায় একাই বাড়ি ফিরে এসেছেন। তবে নিখোঁজ হওয়ার ব্যাপারে তিনি কারও সঙ্গে কোনো কথা বলছেন না। গত বৃহস্পতিবার বেলা ১১টায় মনোনয়ন ফরম তুলতে যাওয়ার পর থেকে তাঁর সন্ধান পাওয়া যাচ্ছিল না।

সিংড়া থানা ও পরিবার সূত্রে জানা যায়, ৩৬ ঘণ্টা নিখোঁজ থাকার পর গতকাল রাত ১১টার দিকে হঠাৎ করে হাসান আহম্মেদ নিজের বাড়ির ফটকে হাজির হন। তবে পরিবারের কারও সঙ্গে কথা না বলে হাত-মুখ ধুয়ে শুয়ে পড়েন তিনি। খবর পেয়ে সিংড়া থানা থেকে কয়েকজন পুলিশ যান তাঁর সঙ্গে কথা বলতে। তিনি ক্লান্ত আছেন জানানো হলে পুলিশ সদস্যরা ফিরে যান।কাউন্সিলর প্রার্থী হাসান আহম্মেদের স্ত্রী শর্মিলা আক্তার বলেন, ফিরে আসার পর স্বামী ক্লান্ত থাকায় তাঁকে কিছু জিজ্ঞাসা করা হয়নি।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, ‘হাসান নিখোঁজের পর আমরা তাঁর অবস্থান শনাক্ত করেছিলাম। কিন্তু তিনি দ্রুত অবস্থান পরিবর্তন করায় তাঁকে উদ্ধার করা সম্ভব হয়নি। সর্বশেষ তিনি কুষ্টিয়ার কুমারখালী এলাকায় ছিলেন। কীভাবে, কেন তিনি নিখোঁজ হলেন, তা জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করা হবে।’

পৌরসভার চকসিংড়া মহল্লার বাসিন্দা হাসান আহম্মেদ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র তুলতে বের হন। তিনি ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী। সন্ধ্যা ঘনিয়ে এলেও তিনি বাড়িতে না ফেরায় এবং তাঁর ফোন বন্ধ থাকায় পরিবারের পক্ষ থেকে বিভিন্ন স্থানে খোঁজ নেওয়া হয়। কোথাও সন্ধান না পাওয়ায় তাঁর স্ত্রী শর্মিলা আক্তার ওই রাতে সিংড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here